মেনু নির্বাচন করুন
খবর

করোনা ভাইরাস প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্ত সাংবাদিকগণের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক বিতরণ

চাঁপাইনবাবগঞ্জের একটি গোডাউনে অবৈধভাবে ৭’শ মেট্রিক টন ধান মজুত রাখার দায়ে এক ব্যবসায়ীকে তিন মাস কারাদণ্ড ও ১০ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
গতকাল সোমবার দুপুরে সাদিকুল ইসলামের নামের এক ব্যক্তির গুদামে অভিযান পরিচালনা করে এই দণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রবিন মিয়া। তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে খাদ্য দপ্তরসহ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাদের সঙ্গে নিয়ে নয়ানগর এলাকায় সাদিকুল ইসলামের একটি গোডাউনে অভিযান পরিচালনা করা হয়। গোডাউনে ১০ হাজার বস্তায় ৭’শ মেট্রিক টন ধান মজুত অবস্থায় পাওয়া গেছে।
এসময় প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় এবং অবৈধভাবে ধান মজুত রাখার দায়ে গোডাউন মালিক সাদিকুলকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড, ১০ লক্ষ টাকা জরিমানা করা হয় বলে তিনি জানান।
এছাড়া, আগামী ৭ দিনের মধ্যে গোডাউনে মজুদকৃত ধান খোলাবাজারে বিক্রির আদেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা মাজিস্ট্রেট মো. জাকিউল ইসলাম, জেলা খাদ্য নিয়ন্ত্রক অন্তরা মল্লিক, জেলা মার্কেটিং অফিসার মো. নুরুল ইসলাম ও জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক জহিরুল ইসলাম।
এই তথ্য নিশ্চিত করে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এ জেড এমস নূরুল হক বলেন-মজুতকারীরা যতবড় শক্তিধরই হোক না কেন ধান চাল মজুত করে কৃতৃম সংকট সৃষ্টি করে বাজার অস্থিতিশীল করতে দেয়া হবে না। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

ছবি


ফাইল


প্রকাশনের তারিখ

২০২০-০৮-২৩

আর্কাইভ তারিখ

২০২০-১২-৩১


Share with :

Facebook Twitter